Top banner
Language : Bengali | English
Quick Links
 

বাংলাদেশ জনসংযোগ সমিতির দ্বাদশ দ্বি-বার্ষিক জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে জেনে আমি আনন্দিত। এ উপলক্ষে আমি সংগঠনের সকল সদস্যকে আন্তরিক শুভেচ্ছা জানাই
তারিখ :


index photo

index photo


President
People's Republic of Bangladesh

বাংলাদেশ জনসংযোগ সমিতির দ্বাদশ দ্বি-বার্ষিক জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে জেনে আমি আনন্দিত। এ উপলক্ষে আমি সংগঠনের সকল সদস্যকে আন@রিক শুভেচ্ছা জানাই।

আধুনিক বিশ্বে জনসংযোগ একটি চ্যালেঞ্জিং ও দায়িত্বশীল পেশা। দক্ষ জনসংযোগের উপর প্রতিষ্ঠানের সফলতা বহুলাংশে নির্ভর করে। তাই জনসংযোগকর্মীদের হতে হয় প্রাজ্ঞ, বুদ্ধিদীপ্ত ও চৌকশ। জনসংযোগ পেশাকে আরো শাণিত, পেশাদার ও বুদ্ধিবৃত্তিক করতে এ পেশার সাথে যুক্ত সকলকে পেশার প্রতি একনিষ্ঠতার পাশাপাশি বিপুল জ্ঞানার্জনের প্রয়োজন রয়েছে বলে আমি মনে করি। আমাদের দেশের জনসংযোগকর্মীরা নানা সীমাবদ্ধতার মধ্যেও মেধা, অভিজ্ঞতা, সৃজনশীলতা ও কর্মকুশলতা দিয়ে সমাজ ও রাষ্ট্রীয় জীবনে প্রতিনিয়ত  গুরুত্বপ-র্ণ অবদান রেখে চলেছেন। এটা সত্যিই প্রশংসনীয়।

জনসংযোগকর্মীদের দায়িত্ব বহুমাত্রিক। তাঁরা সরকার ও জনগণের মধ্যে সেতুবন্ধ হিসেবেই শুধু কাজ করেন না, সমাজে ইতিবাচক জনমত গঠনেও তাৎপর্যপ-র্ণ অবদান রাখেন। দেশের সামগ্রিক উন্নয়ন প্রচারসহ বহির্বিশ্বে বাংলাদেশের ইতিবাচক ভাবম-র্তি তুলে ধরতে বাংলাদেশ জনসংযোগ সমিতির সম্মানিত সদস্যগণ আরো বাস@ব অবদান রাখবেন-এটাই সকলের প্রত্যাশা।

আমি বাংলাদেশ জনসংযোগ সমিতির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করি।

খোদা হাফেজ, বাংলাদেশ চিরজীবী হোক।

মোঃ জিল্লুর রহমান

Home | Contact us | Sitemap
© Copyright 2009, Bangabhaban - Bangladesh, all rights reserved.
Financed by Support to ICT Task Force (SICT) , Planing Division. Developed by : Ethics Advanced Technology Ltd. (EATL)