Top banner
Language : Bengali | English
Quick Links
 

দেশের ক্রীড়াশিক্ষার পাদপীঠ বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) রজতজয়ন@ী অনুষ্ঠিত হতে যাচ্ছে জেনে আমি অত্যন@ আনন্দিত। এ উপলক্ষে আমি প্রতিষ্ঠানের সাবেক ও বর্তমান সকল প্রশিক্ষণার্থী, শিক্ষক, প্রশিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীকে আন@রিক শুভেচ্ছা জানাই
তারিখ :


index photo

index photo


President
People's Republic of Bangladesh

দেশের ক্রীড়াশিক্ষার পাদপীঠ বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) রজতজয়ন@ী অনুষ্ঠিত হতে যাচ্ছে জেনে আমি অত্যন@ আনন্দিত। এ উপলক্ষে আমি প্রতিষ্ঠানের সাবেক ও বর্তমান সকল প্রশিক্ষণার্থী, শিক্ষক, প্রশিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীকে আন@রিক শুভেচ্ছা জানাই।

বিগত পঁচিশ বছর ধরে নিবিড় ও দীর্ঘমেয়াদি ক্রীড়া প্রশিক্ষণের পাশাপাশি সাধারণ শিক্ষার চমৎকার সমন্বয় ঘটিয়ে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান দেশের একটি অনন্যসাধারণ প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। আমি জেনে খুশি হয়েছি যে, এ প্রতিষ্ঠানের প্রশিক্ষিত খেলোয়াড়গণ বিশ্বসেরা হওয়ার মতো গৌরব অর্জন করে দেশের জন্য বিরল সম্মান ও সুনাম বয়ে এনেছে। রজতজয়ন@ী’র এ শুভলগ্নে আমি এসব সোনার ছেলে-মেয়েকে আন@রিক অভিনন্দন জানাচ্ছি।

সারাবিশ্বে ক্রীড়াঙ্গনে প্রশিক্ষণের ক্ষেত্রে আজ ব্যাপক পরিবর্তন এসেছে। বর্তমানে খেলাধুলায় ক্রীড়াবিজ্ঞানের ব্যাপক প্রয়োগের বিষয়টি পরিলক্ষিত হচ্ছে। এখন বিজ্ঞানসম্মত নিরলস প্রশিক্ষণ ও একাগ্রতা ছাড়া আন@র্জাতিক পরিমণ্ডলে টিকে থাকা দুষ্কর। সময়ের সাথে তাল মিলিয়ে বিকেএসপি’র প্রত্যেকটি প্রশিক্ষণার্থী, শিক্ষক-প্রশিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীকে নিবেদিত হওয়ার উদাত্ত আহ্বান জানাচ্ছি।

আমি বিকেএসপি’র উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করছি।

খোদা হাফেজ, বাংলাদেশ চিরজীবী হোক।


মোঃ জিল্লুর রহমান

Home | Contact us | Sitemap
© Copyright 2009, Bangabhaban - Bangladesh, all rights reserved.
Financed by Support to ICT Task Force (SICT) , Planing Division. Developed by : Ethics Advanced Technology Ltd. (EATL)