Top banner
Language : Bengali | English
Quick Links
 

‘রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮০’ সমাজে আর্তমানবতার সেবাসহ যারা উদ্ভাবনী শক্তি, সাংগঠনিক প্রতিভা দিয়ে মানবতার কল্যাণে অবদান রাখছেন তাঁদের সম্মাননা ও পুরস্কার প্রদান করছে জেনে আমি আনন্দিত। আমি তাদের এ মহতী উদ্যোগের সাধুবাদ জানাই
তারিখ :


index photo

index photo


President
People's Republic of Bangladesh

‘রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮০’ সমাজে আর্তমানবতার সেবাসহ যারা উদ্ভাবনী শক্তি, সাংগঠনিক প্রতিভা দিয়ে মানবতার কল্যাণে অবদান রাখছেন তাঁদের সম্মাননা ও পুরস্কার প্রদান করছে জেনে আমি আনন্দিত। আমি তাদের এ মহতী উদ্যোগের সাধুবাদ জানাই।

১৯০৫ সালে প্রতিষ্ঠার পর রোটারী ইন্টারন্যাশনাল শতাব্দীর অধিককাল ধরে বিশ্বে আর্ত-মানবতার কল্যাণে যে অবদান রেখে যাচ্ছে তা অত্যন@ প্রশংসনীয়। আমি জানতে পেরেছি সংঘাতময় পৃথিবীতে শানি@স\'াপন, রোগ প্রতিরোধ, মা ও শিশুর পরিচর্যা, নিরাপদ পানি, মৌলিক শিক্ষা, পরিবেশ উন্নয়ন ও সমষ্টিগত সমাজ উন্নয়নে রোটারিয়ানরা কাজ করে যাচ্ছেন। মানবতার কল্যাণের মাধ্যমেই মনুষ্যত্বের পরিচয়। রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮০ এর সদস্যগণ মানব কল্যাণে কাজ করে এর প্রমাণ দিয়েছেন। সমাজের যে সব হিতৈষী সংগঠন ও ব্যক্তি অসহায় ও দুস\' মানুষের পাশে থেকে মানবতার জয়গান গাইছেন আমি তাঁদের ধন্যবাদ জানাই। আজ যেসব ব্যক্তি তাঁদের কাজের অবদানের স্বীকৃতি স্বরূপ রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮০-এর স্বর্ণপদক পেলেন আমি তাঁদের অভিনন্দন জানাই। আমি আশা করি সমাজের অনেকেই তাঁদের পদাঙ্ক অনুসরণ করে সুখী ও আনন্দপ-র্ণ সমাজ গঠনে অবদান রাখবেন।

আমি ‘রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮০’-এর উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করি।


খোদা হাফেজ, বাংলাদেশ চিরজীবী হোক।


মোঃ জিল্লুর রহমান

Home | Contact us | Sitemap
© Copyright 2009, Bangabhaban - Bangladesh, all rights reserved.
Financed by Support to ICT Task Force (SICT) , Planing Division. Developed by : Ethics Advanced Technology Ltd. (EATL)