Top banner
Language : Bengali | English
Quick Links
 

্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-এর সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্‌যাপিত হতে যাচ্ছে জেনে আমি আনন্দিত। এ উপলক্ষে আমি র‌্যাব-এর সকল সদস্যকে আন@রিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাই
তারিখ :


index photo

index photo


President
People's Republic of Bangladesh

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-এর সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্‌যাপিত হতে যাচ্ছে জেনে আমি আনন্দিত। এ উপলক্ষে আমি র‌্যাব-এর সকল সদস্যকে আন@রিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাই। একই সাথে আমি গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি সেইসব অকুতোভয় র‌্যাব সদস্যদের যাঁরা দেশের আইন-শৃখলা রক্ষায় নিজের জীবনকে উৎসর্গ করেছেন। আমি তাঁদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি।

র‌্যাব ফোর্সেস প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশের আইন-শৃখলা রক্ষা ও জনগণের নিরাপত্তা বিধানে দক্ষতা এবং অকৃত্রিম পেশাদারিত্ব প্রদর্শন করে দেশবাসীর আস\'া অর্জনে সক্ষম হয়েছে। সন্ত্রাসী ও গুরুতর অপরাধী গ্রেফতার, জঙ্গী ও চরমপন\'ী দমন, অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার এবং অবৈধ মাদক ব্যবসা রোধসহ ভেজাল বিরোধী অভিযান পরিচালনা ও অবৈধ টেলিযোগাযোগ কার্যক্রম বিরোধী অভিযানের মাধ্যমে র‌্যাব ইতোমধ্যেই দেশবাসীর ভূয়সী প্রশংসা অর্জন করেছে। আমি আশা করি র‌্যাবের সাফল্যজনক কর্মকাণ্ডের এ ধারা অব্যাহত থাকবে। দেশের আইন-শৃখলা পরিসি\'তির অধিকতর উন্নয়নে র‌্যাবের সকল স@রের সদস্যবৃন্দ দেশপ্রেম, কর্মনিষ্ঠা ও দক্ষতার সর্বোচ্চ প্রয়োগ ঘটিয়ে আগামী দিনে আরও কার্যকর ভূমিকা রাখবেন-এটা সকলের প্রত্যাশা।

আমি এ বাহিনীর সার্বিক সাফল্য, উত্তরোত্তর অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করি।



খোদা হাফেজ, বাংলাদেশ চিরজীবী হোক।


মোঃ জিল্লুর রহমান

Home | Contact us | Sitemap
© Copyright 2009, Bangabhaban - Bangladesh, all rights reserved.
Financed by Support to ICT Task Force (SICT) , Planing Division. Developed by : Ethics Advanced Technology Ltd. (EATL)